পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পাওয়ার পর এই প্রথম শুক্রবার আসানসোলে এসে অগ্নিকন্যা ভবনে জেলার তৃণমূল কংগ্রেস নেতৃবৃন্দ ও দলীয় কর্মীদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করলেন কলকাতার মেয়র তথা মন্ত্রী ফিরহাদ হাকিম। এদিনের বৈঠকে জেলা নেতৃবৃন্দ সকলেই উপস্থিত ছিলেন। জানা গেছে, বৈঠকে জেলা তৃণমূল কংগ্রেসের পর্যবেক্ষক ফিরহাদ হাকিম দলীয় কর্মীদের ইগো ভুলে ২০২১ বিধানসভা ভোটে জয়ের লক্ষ্যে সকলকে একজোট হয়ে কাজ করার পরামর্শ দেন।

দুর্গাপুরের মানুষের প্রত্যাশা পূরণ করতে হবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচি পালন করতে হবে। দুর্গাপুরের মানুষের জন্য সেবামূলক কাজ কর্ম করতে হবে। শুক্রবার রাতে দুর্গাপুরের এডিডিএ কনফারেন্স হলে দুর্গাপুর পুরসভার কাউন্সিলর ও মেয়র পারিষদদের নিয়ে সাংগঠনিক বৈঠক শেষে একথা বলেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস পর্যবেক্ষক তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম।

ফিরহাদ হাকিম এদিন বলেন যেসব কাউন্সিলর পুরসভায় দীর্ঘদিন ধরে অনুপস্থিত বা পুরসভার উন্নয়নমূলক কর্মকান্ডের সঙ্গে যুক্ত নন প্রয়োজনে তাঁদের দফতর কেড়ে নেওয়া হবে। দলের কাছে কেউই দুর্লভ নয়, কাউন্সিলরদের পারফরম্যান্সের উপরই দলের দায়িত্ব ও গুরুত্ব নির্ভর করে। দুর্গাপুর পুরসভার মেয়র দিলীপ অগস্থি শহরের বাইরে থাকায় এদিনের বৈঠকে যোগ দিতে পারেন নি বলে জানা গেছে।


Like Us On Facebook