ভোটে হাওয়া বদলের আভাস পেয়ে দুর্গাপুরে এবার নোংরা রাজনীতি শুরু করল একদল দুষ্কৃতী। বিভিন্ন জায়গায় অশান্তি পাকানোর পাশাপাশি এযাবৎ রাজনৈতিক তাপউত্তাপ থেকে দূরে থাকা দুর্গাপুরের ৩০ নং ওয়ার্ডের করঙ্গপাড়ায় পানীয় জলের টাইম কল ভেঙে দিল দুষ্কৃতীরা।

রবিবার সকালে স্থানীয় মানুষজন দেখেন কড়ঙ্গপাড়ার বিভিন্ন এলাকায় পানীয় জলের টাইম কল কে বা কারা ভেঙে দিয়েছে। এমনকি স্থানীয় কাউন্সিলর রুমা পাড়িয়াল ও পশ্চিম বর্ধমান জেলার বিধায়ক বিশ্বনাথ পাড়িয়ালের বাড়ির সামনের পানীয় জলের টাইম কলটিও দুষ্কৃতীরা ভেঙে দেয়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। ঘটনার খবর পেয়ে স্থানীয় তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর রুমা পাড়িয়াল ঘটনাস্থল পরিদর্শন করেন। রুমা পাড়িয়াল এই জঘন্য ঘটনার তীব্র নিন্দা করে দ্রুত পানীয় জলের ভাঙা কলগুলি সারাইয়ের উদ্যোগ নেন।

উল্লেখ্য, সদ্য লোকসভা নির্বাচনের বুথ ভিত্তিক পরিসংখ্যানে দেখা গেছে দুর্গাপুরের প্রায় সব বুথেই এবার শাসক দলের তুলনায় ভোট মেশিনে বিজেপির পক্ষে বেশি ভোট পড়েছে এবং ৩০ নং ওয়ার্ডেও বিজেপি যথেষ্ট লিড পেয়েছে বলে জানা গেছে। সেই নিয়ে রাজনৈতিক মহলে ব্যাপক গুঞ্জন শুরু হয়েছে। ওয়াকিবহাল মহল মনে করছেন শাসক ও বিরোধী দলের টানাপোড়েনের মাঝে একদল দুষ্কৃতী নিজেদের স্বার্থে এলাকায় পরিকল্পিত ভাবে অশান্তির সৃষ্টি করতে এইভাবে পানীয় জলের কল ভেঙে দিয়েছে।

ঘটনার খবর পেয়ে বিজেপির পশ্চিম বর্ধমান জেলার সম্পাদক অভিজিৎ দত্ত ঘটনাস্থল পরিদর্শন করেন। পশ্চিম বর্ধমান জেলার তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি উত্তম মুখার্জী বলেন, ‘বোঝাই যাচ্ছে একদল দুষ্কৃতী পরিকল্পিত ভাবে এলাকায় অশান্তি সৃষ্টি করতে এই অমানবিক কাজকর্ম করছে। আমরা আমাদের দলীয় কর্মীদের বলেছি এই সব অশান্তি সৃষ্টিকারীদের পরিকল্পিত চক্রান্তের ফাঁদে পা না দিয়ে এলাকায় শান্তি ও শৃঙ্খলা বজায় রাখতে পাড়ায় পাড়ায় কড়া নজরদারি চালাতে।’

বর্ধমান ডট কম-এর খবর নিয়মিত আপনার ফেসবুকে দেখতে চান?


Like Us On Facebook