সোমবার সকালে দুর্গাপুরের বিধান নগরের রামসীতা মন্দিরের কাছে ৮বি রুটে‌ একটি মিনিবাসের সামনে হঠাৎ একটি অটো চলে আসাকে কেন্দ্র করে অটো চালক ও মিনি বাসের চালক পরস্পর বিরোধী অভিযোগ তুলে বচসা থেকে দু’পক্ষের মধ্যে মারামারি শুরু হয়। অটো চালকদের সঙ্গে স্থানীয় মানুষও মিনিবাস চালক বাপি কর্মকারকে ব্যপক মারধর করে বলে অভিযোগ। পুলিশ এসে আহত বাপি কর্মকারকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে তাঁকে মহকুমা হাসপাতালে ভর্তি করা হয় বলে জানা গেছে।

মিনিবাস কর্মিদের অভিযোগ, পুলিশ মিনিবাস চালকের অভিযোগ জমা নেয় নি। এই ঘটনার পর ৮ বি রুটের মিনিবাস কর্মীরা নিরাপত্তার প্রশ্ন তুলে এদিন ৮বি রুটে বাস চলাচল বন্ধ করে দেয় এবং নিরাপত্তা নিশ্চিত করতে মালিক পক্ষকে জানিয়ে অনির্দিষ্টকালের জন্য মিনিবাস চলাচল বন্ধ করে দেওয়ার হুমকি দেয়। এরপর বিষয়টি মহকুমা প্রশাসনকে জানানো হয়। মহকুমাশাসক অনির্বাণ কোলে তড়িঘড়ি মিনিবাস ধর্মঘট না করার আর্জি জানিয়ে মিনিবাসের কর্মী ও মালিক পক্ষের সঙ্গে সোমবার সন্ধ্যায় বৈঠক করেন।

জানা গেছে, মহকুমাশাসক অনির্বাণ কোলে অভিযুক্ত অটো চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়ে পুলিশকে থানায় মিনিবাস চালকের অভিযোগ নেওয়ার নির্দেশ দেন। মহকুমাশাসক অনির্বাণ কোলের আশ্বাস পেয়ে মিনিবাস কর্মীরা মঙ্গলবার থেকে মিনিবাস ধর্মঘট প্রত্যাহার করে নিয়ে কাজে যোগ দেবার প্রতিশ্রুতি দেন মালিক পক্ষ ও মহকুমাশাসককে।

Like Us On Facebook