panagarh-bypass-inaug2শনিবার কেন্দ্রীয় ভারী শিল্প মন্ত্রকের প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়র বাইপাস উদ্বোধন করার কয়েক ঘন্টা আগেই আসানসোলের মেয়র জীতেন্দ্র তিওয়ারি ও মন্ত্রী স্বপন দেবনাথের উপস্থিতিতে রাজ্যের শ্রমমন্ত্রী মলয় ঘটক পানাগড় বাইপাসের উদ্বোধন করেন। তিনি বাইপাস উদ্বোধন করার পর থেকেই সেখানে গাড়ি চলাচল শুরু হয়ে যায়।

দুপুর ১২টা নাগাদ বাইপাস উদ্বোধন করে মলয় ঘটক বলেন,”পানাগড় বাইপাসটি দীর্ঘদিন ধরে তৈরি হয়ে পড়ে আছে। কেন্দ্রীয় মন্ত্রীদের বাইপাস উদ্বোধন করার সময় হচ্ছে না। সাধারণ মানুষ পানাগড় বাজারের যানজটে নাজেহাল হচ্ছে। তাই সাধারণ মানুষের সুবিধার্থে তৈরি হয়ে যাওয়া রাস্তাটি উদ্বোধন করে দিলাম।”

panagarh-bypass-inaug3বাবুল সুপ্রিয়র বাইপাস উদ্বোধন করার আগেই বাইপাসে গাড়ি চলাচল শুরু হয়ে যাওয়ায় বিজেপি কর্মীদের সঙ্গে পুলিশের বচসা বাধে। শনিবার বিকেল ৪টা নাগাদ বাইপাস উদ্বোধনের কথা ছিল কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র। ঘোষিত সূচি অনুসারে নির্ধারিত সময়ে এসে ফের পানাগড় বাইপাসের উদ্বোধন করেন কেন্দ্রীয় ভারী শিল্প মন্ত্রকের প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। বাইপাস উদ্বোধনের পর সাংবাদিক বৈঠকে বাবুল সুপ্রিয় বলেন,”সামান্যতম শিষ্টাচার থাকলে রাজ্যের মন্ত্রীরা এভাবে কেন্দ্রীয় সরকারের অধীন পানাগড় বাইপাসের উদ্বোধন হওয়ার আগেই উদ্বোধন করে দিতেন না”।