এবার ‘দিদি’ অর্থাৎ মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে যাবতীয় সমস্যা বা মতামত সরাসরি জানাতে পারবেন রাজ্যবাসী। চালু হল ওয়েবসাইট https://www.didikebolo.com/ এবং টোল ফ্রি নম্বর ৯১৩৭০৯১৩৭০। শহর থেকে গ্রামগঞ্জের মানুষের সঙ্গে দলের একটা দূরত্ব তৈরি হলেও দিদির জনপ্রিয়তা এখনও অটুট এটা বুঝতে পেরেই দিদিকে মানুষের কাছে পৌঁছে দিতে এটা ইলেকশন স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোরের মস্তিষ্ক প্রসূত বলেই মনে করা হচ্ছে।

জানা গেছে, ৯১৩৭০৯১৩৭০ -এই টোল ফ্রি নম্বরে ফোন করলে ফোনের অপর প্রান্তে থাকা অপারেটর ফোন করা ব্যক্তির সম্বন্ধে বিভিন্ন তথ্য নিয়ে ‘দিদির অফিসে’ লাইন ট্রান্সফার করে দেবেন। এরপর সেখানে সমস্যা জানালে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সরাসরি কথা বলার জন্য নির্দিষ্ট সময় দেওয়া হবে। পাশাপাশি https://www.didikebolo.com/ -এই ওয়েব সাইটের মাধ্যমেও মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সরাসরি সমস্যা বা মতামত পাঠানো যাবে। সেক্ষেত্রে নিজের সম্বন্ধে বিভিন্ন তথ্য দিয়ে ওয়েব সাইটে দেওয়া একটি ফর্ম পূরণ করতে হবে।

সোমবার কলকাতার নজরুল মঞ্চে এই ওয়েব সাইট ও টোল ফ্রি নম্বর চালুর কথা ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এদিন বলেন, ‘এবার বাংলার মানুষ তাঁদের কোন অভাব অভিযোগ থাকলে তা সরাসরি আমাকে জানাতে পারবেন। মানুষের সমস্যার কথা শুনে যতটা সম্ভব সমাধানের চেষ্টা করব।’

Like Us On Facebook