চেকের সই জাল করে এক মহিলার টাকা নিজের অ্যাকাউন্টে সরিয়ে নেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল বর্ধমান থানার পুলিশ। ধৃতের নাম মহম্মদ এহতেসাম (২৩)। বাড়ি বিহারের আরারিয়ায়। ধৃতের বিরুদ্ধে প্রতারণার মামলা রুজু করেছে পুলিশ। বর্ধমানের ওরিয়েন্টাল ব্যাঙ্ক অফ কর্মাসের ঘটনা।

গত ২৭ শে অগষ্ট বর্ধমানের ওরিয়েন্টাল ব্যাঙ্ক অফ কমার্সের বর্ধমান শাখায় ২ লাখ টাকার ফিক্সড ডিপোজিটের টাকা তুলতে আসেন জীবন্নেসা খাতুন নামে এক গ্রাহক। চেক তিনি ব্যাঙ্কের কাউন্টারে জমা করে দেন। অভিযোগ এরপরই ব্যাঙ্কের টিফিন টাইমের সুযোগ নিয়ে ওই চেকের সই জাল করে নিজের সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার বর্ধমান শাখার অ্যাকাউন্ট নম্বরে সেই টাকা আরটিজিএস করার ফর্ম ফিলাপ করে দেন অভিযুক্ত যুবক মহম্মদ এহতেসাম। ব্যাঙ্ক সেই মতো তাঁর অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করে দেওয়ার পর সেই টাকা তুলতে তিনি সটান চলে যান সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার শাখায়।

এদিকে দীর্ঘক্ষণ টাকা না পেয়ে জিবন্নেসা খাতুন কাউন্টারে যোগাযোগ করলে সমস্ত ঘটনাটি ব্যাঙ্কের সামনে আসে। এরপরই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ তদন্তে নেমে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার বর্ধমান শাখা থেকে গ্রেফতার করে অভিযুক্তকে। ধৃতকে আজ বর্ধমান আদালতে তোলা হয়।

Like Us On Facebook