গোটা রাজ্যের সঙ্গে পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলার বিভিন্ন জায়গায় শনিবার বিজেপির বিরুদ্ধে প্রতিবাদ কর্মসূচি সংগঠিত হয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুত্তলিকা দাহ করল দুর্গাপুরের তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। শনিবার সিটি সেন্টারের চতুরঙ্গ ময়দান থেকে মিছিল করে এসে তৃণমূল কর্মীরা সিটি সেন্টারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুত্তলিকা দাহ করে। এদিন মিছিলে তৃণমূল কংগ্রেসের দুর্গাপুর শিল্পাঞ্চল সভাপতি উত্তম মুখার্জী, দুর্গাপুরের মেয়র দীলিপ অগস্তি, মেয়র পারিষদ প্রভাত চট্টোপাধ্যায়, অমিতাভ বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূল কংগ্রেসের দুর্গাপুর শিল্পাঞ্চলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, শুক্রবার বিজেপি কর্মীরা বিজেপি রাজ‍্যসভাপতি দীলিপ ঘোষকে দার্জিলিংএ হেনস্থা করার প্রতিবাদে পথ অবরোধ কর্মসূচি পালন করে।

শনিবার আসানসোলের স্টেশন মোড়ে যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুতুল দাহ করা হয়৷ এদিনের কুশপুতুল দাহ সম্পর্কে আসানসোল পুরসভার মহানাগরিক জীতেন্দ্র তিওয়ারী বলেন, আমরা দেশের প্রধানমন্ত্রী নয়, নরেন্দ্র মোদীর অহংকে ভষ্মীভূত করতে চাইছি। কারণ তিনি দেশ চালাচ্ছেন নিজের ইচ্ছায়, স্বৈরাচারীর মত।

এদিন বর্ধমান শহরের কার্জনগেট চত্বরে তৃণমূলের পক্ষ থেকে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। পাশাপাশি নরেন্দ্র মোদীর কুশপুতুল পোড়ানো হয়।

Like Us On Facebook