শুক্রবার দুর্গাপুর মহকুমা আদালতের নির্দেশে এসবিআই মেজিয়া ব্রাঞ্চের ব‍্যাঙ্ক মিত্র শিল্পা আগরওয়াল হত‍্যাকাণ্ডে মূল অভিযুক্ত এসবিআই মেজিয়া ব্রাঞ্চের ব‍্যাঙ্ক ম‍্যানেজার রাজীব কুমার এখন পুলিশ হেফাজতে রয়েছে। শনিবার বিকেলে অভিযুক্ত রাজীব কুমারকে নিয়ে শিল্পা আগরওয়াল হত‍্যাকান্ডের পু্ননির্মাণের রেকর্ডিং করতে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিকরা ঘটনাস্থল ভিড়িঙ্গী আমবাগানের রুপালি অ‍্যাপার্টমেন্টে যায়।

রাজীব কুমার পুলিশকে বিস্তারিত ব‍্যাখা দিয়ে দেখায় কি ভাবে সে শিল্পাকে বালিশ চাপা দিয়ে হত‍্যা করেছিল। কিভাবে শিল্পার দেহ লোপাটের চেষ্টা করে ফ্ল্যাটের পাশে ছোট্ট কেবল রুমে ব‍্যাগবন্দি করে রেখে দিয়ে আসে সে। শিল্পাকে হত‍্যার আগে মদ‍্যপানের জন্য ফ্ল্যাটের পাশে নাচন রোডের একটি মদের দোকান থেকে স্কচ ও বিয়ার কিনে আনে। এবং শিল্পার দেহ লোপাটের জন্য ৭০০০/- টাকা দিয়ে স্থানীয় বেনাচিতি বাজার থেকে নিজের পরিচয় গোপন করে রাজেশ কুমার বিলে নাম লিখিয়ে একটি ট্রলি ব‍্যাগ কেনে, সেই দৃশ্যও এদিন ভিডিও রেকর্ডিং করে পুলিশ আধিকারিকরা। এদিন শিল্পা হত‍্যা মামলার রাজীব কুমারকে দিয়ে পুলিশের পু্ননির্মাণ দৃশ্য দেখতে রুপালি অ‍্যাপার্টমেন্টে, মদের দোকান ও ট্রলি ব‍্যাগের দোকানে ভিড় জমে। যদিও এদিন রাজীব কুমারের স্ত্রী এসবিআই ফুলঝোড় শাখার ম‍্যানেজার মনীষা কুমারকে পুলিশ পু্ননির্মাণের জন্য রাজীব কুমারের সঙ্গে রুপালি অ‍্যাপার্টমেন্টে আনে নি।

উল্লেখ্য, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে বাঁকুড়ার মেজিয়া থানার এসবিআই ব‍্যাঙ্ক ম‍্যানেজার রাজীব কুমার ওই ব্যাঙ্কের ব‍্যাঙ্ক মিত্র শিল্পা আগরওয়াল বিয়ের জন্য চাপ সৃষ্টি করায় রুপালি অ‍্যাপার্টমেন্টে এনে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করে। ঘটনায় অভিযুক্ত রাজীব কুমারকে পুলিশ গ্রেফতার করে। একই সঙ্গে তাঁর স্ত্রী মনীষা কুমারকেও পুলিশ গ্রেফতার করে। বর্তমানে দুই জনই আদালতের নির্দেশে পুলিশ হেফাজতে আছে।

Like Us On Facebook