সোমবার আউশগ্রাম ২ নম্বর ব্লকের কোটা পঞ্চায়েতের রঘুনাথপুর গ্রামে বেশ কিছু মানুষ বিজেপিতে যোগদান করলেন। আউশগ্রাম ২ নম্বর ব্লকের বিজেপির সভাপতি স্মৃতিকান্ত মন্ডলের দাবি, এদিন রানা দলুই, নানু আঁকুড়ে, লক্ষ্মণ আঁকুড়ে, গত পঞ্চায়েত ভোটে নির্দল প্রার্থী সাবির সেখ সহ মোট ১৬০ জন বিজেপিতে যোগদান করেন।

কাঁকসার বিজেপি নেতা মানস তেওয়ারি বলেন, গত মাসে সোঁয়াই গ্রামে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আসেন একটি ফুটবল খেলার উদ্বোধনে তারপরই তৃণমূল নেতা রামকৃষ্ণ ঘোষ তৃণমূল কর্মীদের বিজেপি সাজিয়ে মিথ্যা ভাবে যোগদান করান এবং জনগণকে বোঝান সকলেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছে।’ আউশগ্রামের দু নম্বর ব্লকের সভাপতি স্মৃতিকান্ত মন্ডল বলেন, ‘যারা আজ বিজেপিতে যোগদান করেছেন তাঁরা সকলেই তৃণমূলের সক্রিয় কর্মী সমর্থক এবং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উন্নয়ন দেখে তাঁরা বিজেপিতে যোগ দিয়েছেন।’

যদিও তৃণমূলের আউশগ্রাম ২ ব্লক সভাপতি রামকৃষ্ণ ঘোষ বলেন, ‘বিজেপি নেতৃত্ব ১৬০ জনের লিস্ট চাইলে দিতে পারবে না। বাইরে থেকে কয়েকজন কর্মী নিয়ে এসে তারই গ্রামে এক কর্মীর বাড়িতে দেখা করতে এসে তৃণমূল থেকে বিজেপিতে যোগদানের গল্প বানিয়েছে।’ তিনি দাবি করেন, একদিকে যোগদানের গল্প যেমন মিথ্যা তেমনই তাঁদের কোন কর্মী বা সদস্য এদিন বিজেপিতে যোগদান করে নি।

Like Us On Facebook