একইসঙ্গে প্রশাসনিক সভা এবং জনসভা করতে আগামী ২০ মার্চ বর্ধমানের সাই কমপ্লেক্স মাঠে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একই এলাকায় মুখ্যমন্ত্রীর এই জোড়া কর্মসূচিকে ঘিরে মঙ্গলবার থেকেই যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয়ে গেল প্রস্তুতির কাজ। যদিও জেলা প্রশাসনের কোন আধিকারিক সরাসরি মুখ্যমন্ত্রীর আসার চুড়ান্ত দিনক্ষণ সম্পর্কে কোনোরকম মুখ খুলতে রাজী হননি। কিন্তু প্রশাসন সূত্রেই খবর আগামী ২০ মার্চ মুখ্যমন্ত্রী হেলিকপ্টারে আসবেন সাই কমপ্লেক্স মাঠে। প্রাথমিকভাবে ঠিক হয়েছে প্রথম দফায় তিনি ইন্ডোর জনসভায় বিভিন্ন প্রকল্পের উদ্বোধন, শিলান্যাস এবং উপভোক্তাদের সরকারি বিভিন্ন প্রকল্পের সুবিধা প্রদান করবেন।

প্রথম দফার এই ইন্ডোর জনসভার পর এই এলাকাতেই পৃথকভাবে নির্মিত আলাদা মঞ্চে মুখ্যমন্ত্রী পূর্ব বর্ধমান জেলা প্রশাসনের সঙ্গে প্রশাসনিক সভা করবেন। মঙ্গলবারই নবান্ন থেকে কি কি প্রকল্পের উদ্বোধন এবং শিলান্যাস করা যাবে সে সম্পর্কে বিস্তারিত তথ্য চেয়ে পাঠানো হয়েছে বলে জানা গেছে। এদিকে, মঙ্গলবার থেকেই দফায় দফায় প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে বিভিন্ন দপ্তরের কাজের মূল্যায়ণ নিয়ে বৈঠক করা হয়েছে। প্রতিটি দপ্তরের আধিকারিকদের মুখ্যমন্ত্রীর আসার ব্যাপারে সজাগ করে দেওয়া হয়েছে। তৈরি রাখতে বলা হয়েছে সমস্ত দপ্তরের সমস্ত রিপোর্ট।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, মুখ্যমন্ত্রীর এই সভার জন্য সাই কমপ্লেক্স এলাকায় পূর্ত দপ্তরকে আলাদা আলাদা দুটি মঞ্চ তৈরির নির্দেশ দেওয়া হয়েছে। মাধ্যমিক পরীক্ষার মধ্যেই যেহেতু সভা হবে, তাই মাইকের আওয়াজ যাতে কোনভাবেই বাইরে না যায় সেব্যাপারে বিশেষ নজর দেওয়া হচ্ছে।

Like Us On Facebook